Choti Golpo,Bangla Choti,Bangla-Choti,Bangla Choti Golpo,Latest Bangla Choti,Bangla Hot Choti,Bangla Sex Story,Choti,Bangla Sex Golpo, Sex Golpo,Choti Kahani,BD Choti,Choti Bangla,new Bangla Choti.

নতুন হট গল্প

Tuesday, January 7, 2020

Bangla Choti Galpo - Bangla Choti - Choti Bangla Golpo - মামির সেক্সি শরীর

Bangla Choti:- হলো বাংলা ভাষায় সেক্স গল্প। আমাদের ওয়েবসাইট টি সবথেকে ভালো ওয়েবসাইট । এখানে Bangla Choti গল্প গুলি সব থেকে ভালো। তাই নতুন নতুন পড়তে এই ওয়েবসাইট টি ফলো করুন।


Bangla Choti Galpo - Bangla Choti - Choti Bangla Golpo

Bangla Choti - Choti Golpo

মামির সেক্সি শরীর  ১

আমি বেশি দুর্বল ছিলাম আমার বড় মামীর উপর। আমি বরাবর কার্টুন দেখার খুব নেশা। তাই আমার বাসায় টিভি না থাকায় আমি বড় মামিরবাসায় কার্টুন দেখতে যেতাম। কিন্তু আসল উদ্দেশ্য ছিল মামির সেক্সি শরীর দেখা। মামির গায়ের রং ফর্সা, দুধগুলো ছোট নয় আবার বেশি বড়ও নয় এক মুঠে ধরবে এমন একটা সাইজ, পাসাওভালো নাদুস নুদুস দেখলে ধরতে ইচ্ছে করবে। Bangla Choti Golpo মামি সব সময় সেলয়ার কামিজ পরত আর তার নিচের ব্রা দেখা যেত, উফ কি যে সেক্সি যে লাগত।যা হোক মুল ঘটনায় আসি। প্রতিদিনই আমি মামির বাসায় যেতাম কার্টুন আর মামির শরীরটার মজা নিতাম। একদিন আমার স্কুল ছিলনা তাই সকালেই মামির বাসায় গেলাম দেখি মামি ঘর গুচ্ছাচ্ছে। জামাপরা বুকে অরনা নেই, অবশ্য আমার সামনে কোনদিন অরনা পরেনি। সারা গা ঘামে ভেজা। আমার দেখেই কেমন যেন করতে লাগলো। মামি কাজ করছে আর আমি কার্টুন দেখতে লাগলাম।বিকালে বাসায় বলে বলে গেলাম রাতে মামির বাসায় থাকব। মামির বাসায় রাত যতই বারে আমার শরীরে ততই গরম হতে থাকে, কি জানি রাতে কি হবে?রাত হল। এক বিছানায় আমি মামি আর মামা। আমার মামি আমার পাশে সুয়ে পড়লো। একটু পরে ঘুমিয়ে পড়লো। আমার ঘুম আর আসে না শুধু সুযোগ। যেখানে শুয়ে ছিলাম আমি মামিমামা তার পরে ছিল ঘরের জানালা। আর জানালা দিয়ে পাশের বারির আলো। তাই আমি মামির শরীরটাকে খুব ভালভাবে দেখতে পারলাম। মামি দু হাত মাথার নিচে আর চুল বালিশ বেয়ে নিচেরদিকে ঝুলছে আর নিঃশ্বাসে মামির সেক্সি বুক গুলো ওঠানামা করছে। আমি আর থাকতে পারলাম না। ভাবলাম যা হবার হবে যা করতে এসেছি তা করবো। Bangla Choti Golpo আমি আস্তে আস্তে বুকে সাহস নিয়েমামির বুকে হাত দিলাম। মামির বুক এখনও উঠানামা করছে, আর আমি কোন প্রকার বুকে চাপ না দিয়ে বুক হাতাতে লাগলাম।জীবনে প্রথম কারো দুধে হাত, উফ সে কি অনুভুতি।

Hot Sexy Choti Golpo - আরো গল্প পড়ুন 

এবার আমি আমার ডান হাতের মুঠে মামির বাম দুধটা ধরলাম। মনে প্রচণ্ড ভয় কাজ করছে, তাও সাহস নিয়ে আস্তে একাটা চাপ দিলাম। দেখলাম মামির কোন সাড়া নাই। আমি আরেকটুজোরে চাপ দিলাম। ১০,১২ টা চাপ দিয়ে আমি ডান দুধের উপর একই ভাবে চাপতে লাগলাম। মামির শ্বাস বারতে লাগলো আর তার সাথে বুকের ওঠানামা বারতে লাগল। Bangla Choti Golpo আমার দারুন ভাবে উত্তেজিতহয়ে পরলাম। পাশে মামা শুয়ে আছে আর এই ঘটনা জানতে পারলে যে আমাকে একেবারে মেরে ফেলবে সে বিষয় আমার কোন খেয়াল নাই।এবার আমি আমার ডান হাতের মুঠে মামির বাম দুধটা ধরলাম। মনে প্রচণ্ড ভয় কাজ করছে, তাও সাহস নিয়ে আস্তে একাটা চাপ দিলাম। দেখলাম মামির কোন সাড়া নাই। আমি আরেকটুজোরে চাপ দিলাম। ১০,১২ টা চাপ দিয়ে আমি ডান দুধের উপর একই ভাবে চাপতে লাগলাম। মামির শ্বাস বারতে লাগলো আর তার সাথে বুকের ওঠানামা বারতে লাগল। আমার দারুন ভাবে উত্তেজিতহয়ে পরলাম। পাশে মামা শুয়ে আছে আর এই ঘটনা জানতে পারলে যে আমাকে একেবারে মেরে ফেলবে সে বিষয় আমার কোন খেয়াল নাই।
 মামি এক হাত দিয়ে আমার মাথায় ধরল আর হাত বুলাতে লাগলো আর উম ম ম ম ম করতে লাগলো। আমি আবার মামির ঠোঁটের উপর আবার চুমু দিয়ে মামির ঠোঁট আর জিভ চুষতে চুষতে নাভিতে আঙ্গুল ঘোরাতে লাগলাম। মামি পাগলের মত হয়ে গেল। পা দুটো একটারসাথে আরেকটা ঘষতে লাগলো আর বিছানার চাদর খামছে ধরল। আমি এবার মামির দুধ দুটো চাপতে চাপতে ঠোঁট থেকে চুমু দিতে দিতে আস্তে আস্তে থুতনি তারপর গলায় চুমু আর চাটতে লাগলাম|চোষা বাদ দিয়ে দুধ টিপতে লাগলাম আর চুমু দিতে দিতে পেটের উপর এসে চুমু দিতে লাগলাম। ইতি মধ্যে ফ্যান ছাড়া সত্ত্বেও মামি ঘেমে গেছে। আমি মামির পেটের নোনতা স্বাদ পেলাম।আমি মামির পেট চাটতে লাগলাম। মামি কোমর বিছানা থেকে শুন্যে উঠে গেল আর উফফ করে উঠল। আমি মামির পেট চাটতে চাটতে যেই মামির নাভিতে চাটা দিলাম আর মামি আহহহহহ করেউঠল আর মাথা এপাশ ওপাশ করতে লাগলো। আমি নাভিতে জিব দিয়ে নাড়িয়ে চাটতে লাগলাম। মামি পাগলের মত করতে লাগল। আহহহ উম্মম্মম্মম ইসসসস আহহ ইস মাগো আর পারিনা অফফ আহহহ।আমি মামির নাভি ছেঁড়ে এবার আবার মামির ঠোঁটে চুমু দিতে লাগলাম আর মামির প্যান্টের উপর হাত দিলাম। Bangla Choti Golpoআর দেখি মামির প্যান্ট ভিজে গেছে। আমি মামির ঠোঁটে চুমু দিতে দিতে মামিরপ্যান্টের ভিতের হাত দিয়ে মামির ভেজা গুদটাকে রগরাতে লাগলাম। মামি উমহম্মম্মম্মম ইসসসস করতে লাগল।

আমি এক আঙ্গুল দিয়ে মামির গুদ উপর হতে নিচ পর্যন্ত ঘষতে লাগলাম। মামি কাটা মুরগীর মতছটফট করতে লাগল। আমি একটা আঙ্গুল মামির গুদে ঢুকিয়ে দিলাম। মামি আহহহহহহ করে উঠল আর নিচের ঠোঁট কামড়ে ধরল। Bangla Choti Golpoআমি মামির ঠোঁট চুষতে চুষতে মামির গুদ খেচতে লাগলাম।আমার প্রথম অভিজ্ঞতা ছিল আমি বুঝতে পারিনি যে মামির রস খসেছে, আমি মনে করেছি মামির গুদ ছিরে গিয়ে রক্ত বার হয়েছে। তাই মামির গুদ হতে হাত সরিয়ে ভয়ে চাপটি মেরেশুয়ে থকলাম আর কোন সময় যে ঘুমিয়ে পরলাম তা টের পেলাম না।মামাঃ কি কও পাগলের মত, আমি কাল রাতে তোমারে কই আদর করলাম?মামিঃ হ নেকা অহন মজা লও, কিন্তু কালকে কেন আমার গুদ মারো নাই কেন?মামাঃ কি পাগলের মত কইতাস। আমি ত কাইল রাতে ঘুমের উসুদ খাইয়া ঘুমাইছি,আর কাল রাতের কথা মনে পরতে লাগল আর আমার ধন আস্তে আস্তে খারা হতে লাগল।মামি আমার দিকে তাকাল আমার হাতে মামির গুদের রস শুকেয়ে লেগে আছে।আমিতো ভয়ে কাঠ হয়ে গেলাম, ভাবলাম মামি আমাকে ডেকে তুলবে আর মামা আর মায়ের কাছে বলে দিবে।কিন্তু না তা কিছুই হলনা। আমি একটু পরে স্বাভাবিক ভাবে ঘুম থেকে উঠলাম।কি রে ভাল ঘুম হয়েছে না, উঠতেই চাস না যে?মামি ঘরের কাজ শুরু করল আর আমাকে বলল যেন তার কাজে সাহায্য করি,একটু পরে মামি যে জামা পরে আসল তা দেখে আমার মাথায় মাল এসে গেল।মামি সাদা পাতলা কামিজ পরেছে নিচে কালো রঙ্গের ব্রা।পেট আর সেক্সি নাভি স্পষ্ট দেখা যাচ্ছিল। কোন ওড়না নাই।মামি আর আমি দুজনে খুব ঘেমে গেছি। আমার গা বেয়ে ঘাম বেয়ে পরতে লাগল।মামির দিকে তাকিয়ে দেখি ঘামে মামির জামা গায়ের সাথে লেপটে গেছে আর দুধের উপের ওদেখি মামির গলা আর বুকের উপেরর ঘাম বেয়ে দুইদুধের মাঝখান দিয়ে বেয়ে পরছে। আমি আর নিজেকে সামলাতে পারলাম না।আমার প্যান্টের নিচে ধন আস্তে আস্তে বড় হয়ে গেল।প্যান্টের উপর যেন তাবু হয়ে গেল। আমি লজ্জায় লাল হয়ে গেলাম।আমিঃ মামি আমার খুব পানির পিপাসা পাইসে, পানি খামুমামিঃ ঠিক আছে আমি পানি দিতাসি। কিন্তু গ্লাস তো পাইতাসি না।আমি পানির জগ হাতে নিয়ে পানি খাব তখন হাত থেকে পানি মামির গায়ে পরে মামিকে পুরো ভিজিয়ে দিল।আমি মামির দিকে তাকিয়ে দেখলাম মামি যেন পুরো গোসল করে উঠেছে।আমার অবস্থা পুরা খারপ। আমার ধন এখন পুরো খারা।মামি আমার ধনের দিকে তাকিয়ে বলল কল তো পুরো খারা। চাপলেই তো পানি পরব।আমিঃ মামি সরি, হাত ফস্কাইয়া পইরা গেসে। কিন্তু আমার তো খুব পানির পিপাসা পাইসে।মামিঃ ঘরে এখন কোন ফুটানো পানি নাই। যা আছে সব আমার গায়ের উপর গরাইতাসে।আমি কোন দেরি না করে টুল থেকে নেমে মামি কে বললাম।।মামিঃ ও তো এমনি কইসি, এটা আবার হয়না কি?আমিঃ আমার সমস্যা না হলে তোমার কি। আর আমার খুব পানির পিপাসা পাইসেমামিঃ ঠিক আছে খা কিন্তু, আমার গায়ে কোন পানি যেন না থাকে,আমি দেখলা মামির কপালে পানির ছোপ আমি মামির কপালে চাটা দিয়ে পানি খেলাম।আস্তে আস্তে নাকে, নাকের পাশে, গালে পানি খাওয়ার নাম করে চুমু আর চেটে দিতে লাগলাম।আমি অনেকক্ষণ ধরে মামির ঠোঁট চুষলাম। তারপর আবার মামির গাল চাটতে লাগলাম।দু গালে চাটা দিয়ে আবার ঠোঁট চাটতে লাগলাম। মামির নিঃশ্বাসের গতি আস্তে আস্তে বাড়তে লাগল।Bangla Choti Golpoআর মুখ দিয়ে উম্ম উম উম আহ আহ ইস আহ করতে লাগল।আমি মামির ঠোঁট ছেঁড়ে দিয়ে থুতনিতে নেমে একটা চুমু দিলাম তারপর পুরো থুতনি মুখের ভিতের নিয়ে চুষতে লাগলাম।তারপর থুতনি থেকে গলার উপর দিয়ে আস্তে আস্তে চেটে চেটে নিচের দিকে নামতে লাগলামআবার আস্তে আস্তে উপরে উঠতে থাকলাম।

Hot Sexy Choti Golpo - ডবকা পাছা চোদা 

পরের পার্ট টি পড়ুন ...........

No comments:

Post a Comment